সূরা ইয়াসিন - সূরা আর রহমান - মুলক ও আয়াতুল কুরসি

গুগল প্লে অ্যাপ ডাউনলোড লিঙ্কঃ https://play.google.com/store/apps/details?id=studiomm.surayasinarrahmanmulkayatulkursi


সূরা ইয়াসিন - সূরা আর রহমান - মুলক ও আয়াতুল কুরসি

সূরা ইয়াসিন - সূরা আর রহমান - সূরা মুলক ও আয়াতুল কুরসি এর অর্থসহ তেলাওয়াত ও ফজিলত ভিডিও

কুরআন শিক্ষা ও তিলাওয়াত করা এবং কুরআনকে বুঝা প্রত্যেক মুসলমানদের জন্য জরুরী। এজন্য আলল্লাহ পাক কোরআনের শিক্ষাকে ফরজ করেছেন। আয়াতুল কুরসী হলো আমাদের ধর্মীয় কিতাব পবিত্র আল কোরআন এর গুরুত্বপূর্ণ সূরা এবং আয়াত - সূরা ইয়াসিন - সূরা আর রহমান - সূরা মুলক ও আয়াতুল কুরসি অত্যন্ত ফজিলতপূর্ন। পবিত্র কোরআনের সর্বাধিক প্রসিদ্ধ আয়াত ও সূরার মধ্যে সূরা ইয়াসিন - সূরা আর রহমান - সূরা মুলক ও আয়াতুল কুরসি এর গুরুত্ব অপরিসীম।

এই এপ্লিকেশান এর মাধ্যমে আপনি সূরা ইয়াসিন - সূরা আর রহমান - সূরা মুলক ও আয়াতুল কুরসি আরবীসহ বাংলা উচ্চারণ ও অর্থ খুব সহজেই মুখস্থ করতে পারবেন।

যা রয়েছে অ্যাপটিতেঃ

✔সূরা ইয়াসিন এর তিলাওয়াত ও আমল
✔সূরা আর রহমান এর তিলাওয়াত ও আমল
✔সূরা মুলক এর তিলাওয়াত ও আমল
✔আয়াতুল কুরসীর তিলাওয়াত ও আমল

অ্যাপটি ইসলাম শিক্ষার জন্য তৈরী করা হয়েছে। অ্যাপটি ভালো লাগলে দয়া করে আমাদের ৫ স্টার দিয়ে উৎসাহিত করবেন এবং আপনার মূল্যবান মতামত আমাদেরকে জানাবেন।


People can find using those keys in Google Play:

আয়াতুল কুরসি ফজিলত, আয়াতুল কুরসি pdf, আয়াতুল কুরসির আমল, আয়াতুল কুরসি mp3, সূরা আল-বাকারা, bangla quran sharif, quran tilawat mp3 , ayatul kursi bangla translation, aital kurci bangla, bangla waz mahfil, ayatul kursi waz, sura yasin bangla, surah mulk bangla, sura yasin bangla translation, surah mulk bangla translation, bangla quran sharif, bangla quran tilawat, bangla quran tilawat video

Comments

Popular posts from this blog

সেরা ২০১টি ইসলামিক গজল ভিডিও - Best Islamic Gazal

নতুন ঠাকুরমার ঝুলি ভিডিও – Bengali Fairy Tales

হাফিজুর রহমান সিদ্দিকী ওয়াজ Hafizur Rahman Siddiki